শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন

সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন

 

নিজস্ব প্রতিবেদক /// বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন করোনা আক্রান্তে মারা গেছেন (ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)। রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাকির হোসেন জেলালের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার আপন ভাই সৈয়দ দুলাল নিশ্চিত করেন।

এর আগে করোনা আক্রান্ত জেলালকে গত শনিবার (২২ মে) দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে বরিশাল থেকে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে কিছুদিন ধরে জেলাল বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার সকালের দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়া হয়।

সেখানে তার বড় ভাই বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সার্বিক তদারকি করছিলেন। এবং তিনি ভাইয়ের জন্য বরিশালবাসীর কাছে দোয়া চেয়েছিলেন।

পেশায় ঠিকাদার হলেও স্থানীয়ভাবে তুমুল জনপ্রিয় জেলাল শহরের ১৫ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচন করে কয়েকবার কাউন্সিলর নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালেও তিনি ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেওয়ার লক্ষে মাঠে নেমেছিলেন। কিন্তু রাজনৈতিক চাপে প্রতিদ্বন্দ্বিতা না করেই নির্বাচন মাঠ থেকে সরে দাড়িয়েছিলেন। এসময় তার কর্মী-সমর্থকেরা নির্বাচনে যাতে অংশগ্রহণ করে সেজন্য শহরের বটতলা এলাকায় ব্যাপক বিক্ষোভ দেখিয়েছিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017