সোমবার, ২১ Jun ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান

 

অনলাইন ডেস্ক /// সরকারি নথি চুরির অভিযোগ দিয়ে থানায় আটকে রাখা প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে শাহবাগ থানায় অবস্থান নিয়েছেন ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। রাত সাড়ে ১০টার দিকে থানার ভেতরে মাঠিতে বসে তারা বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ করছেন।
“মুক্তি চাই মুক্তি চাই রোজিনার মুক্তি চাই। আমার বোন আটক কেনো জবাব চাই, রোজিনা আপা আটক কেনো জবাব চাই। এরকম নানা স্লোগান দিয়ে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ চান সাংবাদিকরা।
এর আগে রোজিনা ইসলামকে থানায় আনা হয়েছে এমন খবর পেয়ে রাত পৌণে নয়টা থেকে সাংবাদিকরা শাহবাগ থানায় আসেন। বর্তমানে দেড় শতাধিক সাংবাদিকরা থানায় অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নথি সরানোর অভিযোগে রোজিনা ইসলামকে ৫ ঘণ্টা একটি কক্ষে আটকে রেখে পুলিশের কাছে সোপর্দ করেছেন মন্ত্রণালয়ের কর্মকর্তারা। এসময় তার মোবাইল ফোন কেড়ে নিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে সেখানে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার বিরুদ্ধে কী অভিযোগ তা জানতে স্বাস্থ্য সেবা বিভাগের সচিবসহ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোনো বক্তব্য দেননি।

বতর্মানে তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017