সোমবার, ২১ Jun ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
বরিশালে ইচ্ছেপুরন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন।

বরিশালে ইচ্ছেপুরন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন।

স্টাফ রিপোর্টারঃ প্রতি বছরের ন্যায় এই বছরেও ব্রাদার্স প্রোজেক্ট (ব্রোজেক্ট) সিংগাপুরে অবস্থানরত প্রবাসী, শ্রীলংকা, বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরন কার্যক্রম পরিচালনা করে আসছে।

ব্রাদার্স প্রোজেক্ট(ব্রোজেক্ট) এর প্রতিষ্ঠাতা আশরাফ আমীন। তাঁর এই প্রতিষ্ঠান প্রতিবছর পৃথিবীর বিভিন্ন দেশের গরীব দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে। বাংলাদেশে ব্রাদার্স প্রোজেক্ট পরিচালিত হচ্ছে ‘ইচ্ছে পূরণ ফাউন্ডেশন’ নামক একটি অলাভজনক সংস্থার মাধ্যমে।

যারা ইতিপূর্বে কয়েক বছর যাবত জনকল্যাণমুলক কাজে নিয়োজিত রয়েছে।

ইচ্ছে পূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শরীফ নূরুল্লাহ সাব্বির ও তাকিবুর রহমান তামীম ব্রোজেক্টে’র মাধ্যমে কোভিড-১৯ মোকাবেলায় বরিশাল,মাদারীপুরে এবং সিলেটে অসহায়-দুস্থ পরিবারের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

ইচ্ছেপুরন ফাউন্ডেশন সকল কর্মীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তিন জেলাতে অনুস্ঠান সফলভাবে সম্পন্ন করেছেন।

এদিকে,২৮ এপ্রিল সিলেটে আই পি এর সদস্য বাবুল ও জসিম এর মাধ্যমে সিলেট ঘোয়াইনঘাট ফতেপুর প্রাইমারি স্কুলে ইফতার সামগ্রী বিতারনী অনুস্ঠিত হয়।

আজ ২৯ এপ্রিল বরিশালে শরীফ নুরুল্লাহ সাব্বীরের নেতৃত্বে সোহেল, তুষার,রাব্বী,হামদান ও বাবুর পরিচালনায় ইফতার সামগ্রী বিতারন করা হয়। এই ইফতার সামগ্রী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরিশাল সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ড.খন্দকার মঞ্জুরুল ইসালাম শুভ্র,অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক সোহেল আহম্মেদ ও আদনান হোসেন অনি,মো: আলামিন প্রমুখ।

ইচ্ছেপুরন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মানবতার সেবায় অগ্রদুত এই তরুন শরীফ নুরুল্লাহ সাব্বির জানায়,আমরা দীর্ঘদিনের মত নিজেদের সামার্থ্য অনুযায়ী দেশের এই ক্রান্তিলগ্নে মানুষের পাশে থাকার চেষ্টা করছি এবং ভবিষ্যতে ও থাকার চেষ্টা করব।তবে আমি মনে করি,আমাদের মত করে সমাজের বিত্তবানরা যদি এই মানবসেবায় এগিয়ে আসে তাহলে খাদ্যবঞ্চিত মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

এদিকে,একই দিনে মাদারিপুরে তাকিবুরের পরিচালনায় ইফতার সামগ্রী বিতারন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017