শুক্রবার, ১৮ Jun ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

নিজস্ব প্রতিবেদক::বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন সম্পন্ন।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই বরিশালে মানবতার কল্যানে নিবেদিত সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এগিয়ে আসলো। গত বছরেও করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় দু:স্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

বরিশাল নগরীর চৌমাথা লেকে ২৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে সংগঠনের পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়ে সংগঠনের সভাপতি পারভেজ সিকদার বলেন মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি।সকলের সম্মিলিত প্রচেস্টায় এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে লাভ ফর ফ্রেন্ডস।

অসহায় দু:স্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্য বৃন্দরা।এসময় উপস্থিত ছিল মাহমুদ করিম, ইমরান,নাজমুল,আব্দুল্লাহ আল আহাদ,মুহাইমিন শুভ,মাসুদ, মুশফিক, ফারজানা, খাদিজা,মুক্তা সহ অন্য সদস্যরা।

প্রতিটি ব্যাগে আলু,পিয়াজ,চিড়া, চিনি, ছোলা,মুড়ি,খেজুর,ট্যাং,ওরস্যালাইন ও সাবান দেয়া হয়। কর্মহীন ও অসহায় এই পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017