সোমবার, ২১ Jun ২০২১, ০১:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
মারতে উদ্যত হওয়ায় মুশফিকের শাস্তি

মারতে উদ্যত হওয়ায় মুশফিকের শাস্তি

 

অনলাইন ডেস্ক/// ম্যাচ চলার সময় সতীর্থ নাসুম আহমেদের গায়ে হাত তুলতে উদ্যত হওয়ায় শাস্তি পেতে হলো মুশফিকুর রহিমকে। ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে বেক্সিমকো ঢাকার এই অধিনায়ককে। সঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্ট।

সোমবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে দুই দফায় নাসুমের দিকে তেড়ে যান মুশফিক। ম্যাচের পর আম্পায়াররা আচরণবিধি ভাঙার দায়ে অভিযোগ আনেন সিনিয়র এই ক্রিকেটারের বিরুদ্ধে।

মুশফিক দায় মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি। আচরণবিধির লেভেল ১ ভাঙার দায়ে শাস্তি দেন ম্যাচ রেফারি রকিবুল হাসান।

আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, মুশফিক কোড অব কন্ডাক্ট ভঙ্গ করেছেন। যেটি আসলে লেভেল-১ মাত্রার অপরাধ। ফলে তার আচরণবিধিতে একটি ডিমেরিট পয়েন্টও যোগ করেছে বিসিবি।

তবে শাস্তির ঘোষণার আগেই সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত ও দর্শকদের কাছে ক্ষমা প্রার্থনা করেন মুশফিক। ম্যাচ শেষেই নাসুম আহমেদের কাছে ক্ষমা চেয়েছেন বলেও জানান তিনি। নাসুমও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেন, ‘মাঠের বিষয় মাঠেই শেষ’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017