শুক্রবার, ১৮ Jun ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
মেহেন্দিগঞ্জের উলানিয়া ইউপি নির্বাচনে নৌকায় ভোট চাইলেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

মেহেন্দিগঞ্জের উলানিয়া ইউপি নির্বাচনে নৌকায় ভোট চাইলেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ- মেহেন্দিগঞ্জের উলানিয়া উত্তর ও দক্ষিণ ইউনিয়নের ইউপি পরিষদ নির্বাচনে নৌকায় ভোট চাইলেন জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোহাম্মদ ইউনুস।

শনিবার সকাল ১১টায় উত্তর উলানিয়া ইউনিয়নের উলানিয়া করোনেশন মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আ’লীগ আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভা ও বিকালে দক্ষিণ উলানিয়া ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী কাজী আব্দুল হালিম চৌধুরী মিলন’র নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস আরো বলেন, উলানিয়ার বহুল প্রত্যাশিত এ নির্বাচন। আর এ নির্বাচনকে কেন্দ্র করে কেউ কোন প্রকার সহিংসতা করার চেষ্টা করলে জেলা আওয়ামীলীগ শক্তহাতে তা প্রতিহত করবে।

এসময় তিনি বহিরাগতদের প্রতি কঠোর হুশিয়ারি প্রদান করে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। এছাড়া ইউনিয়ন আওয়ামীলীগকে সাথে নিয়ে ১০ ডিসেম্বর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা দাবীও জানান তিনি। আলোচনা সভায় সভাপতিত্ব করেণ উত্তর উলানিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাষ্টার আবুল কাশেম বাবুল এবং অনুষ্ঠান পরিচালনা করেণ রুমান মোল্লা।

উত্তর উলানিয়া ইউনিয়নের আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে সভাপতিত্ব করেণ কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সৈয়দ মোঃ মনির। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল আইনজীবী সমিতির সভাপতি ও বরিশাল মহানগর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ আফজালুল করিম, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ মুনসুর আহমেদ, অধ্যপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাহাব আহমেদ, এ্যাডঃ মজিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিসিসি প্যানেল মেয়র গাজী নাঈমুল হোসেন লিটু, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক এ্যাডঃ কাইয়ুম খান কায়সার, মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কামাল উদ্দীন খান, সাবেক ছাত্রলীগ নেতা তারিক বিন ইসলাম, বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান আরজু, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদ, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আঃ জব্বার কানন, কাজীরহাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উত্তর উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে (নৌকা) প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম জামাল মোল্লা, দক্ষিণ উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে (নৌকা) প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কাজী আঃ হালিম (মিলন চৌধুরী), ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ’র সিনিয়র সহ-সভাপতি আঃ রহিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুহুল আমীন রুহুল, কাউন্সিলর আব্দুল মোতালেব জাহাঙ্গীর,বৃহত্তর উপজেলা যুবলীগের সভাপতি পারভেজ চান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রকিব, ছাত্রলীগ সভাপতি নিরব হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন রনি, সাধারন সম্পাদক মোঃ সুমন হোসেনসহ মেহেন্দিগঞ্জ উপজেলা ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ। নৌকার প্রার্থীর পক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ আসায় সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে আসেন উভয় প্রার্থীর নেতাকর্মীরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017