শুক্রবার, ১৮ Jun ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
কমিশন বানিজ্য : শেবাচিমের ডা. মাসুদ খান বহিষ্কার

কমিশন বানিজ্য : শেবাচিমের ডা. মাসুদ খান বহিষ্কার

ডায়াগনস্টিক সেন্টারের সাথে কমিশন বানিজ্যের অভিযোগে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদের (আইডিএএস) যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ খানকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

রোববার শেবাচিম শাখা আন্তঃবিভাগ চিকিৎসক পরিষদের সভাপতি সুদীপ কুমার হালদার এবং সাধারণ সম্পাদক ডা. আশিক দত্ত সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিস্কারের বিষয়টি প্রকাশ করা হয়েছে।

বহিস্কার আদেশে বলা হয়েছে, সংগঠনের নাম ব্যবহার করে ডা. মাসুদ খানের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কার্যকলাপে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ অবস্থায় সংগঠনের নীতি বহির্ভূত কার্যকলাপে যুক্ত থাকায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ কারণে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়।

এর আগে গত ২১ অক্টোবর ডা. মাসুদ ২ ইন্টার্ন চিকিৎসকের নামসহ ৮ থেকে ১০ জন এমবিবিএস শিক্ষার্থীর বিরুদ্ধে তার ওপর হামলা ও নির্যাতনের অভিযোগ করেন হাসপাতালের পরিচালকের কাছে।

এরপর দিন ২২ অক্টোবর ইন্টার্ন চিকিৎসকরা ডা. মাসুদের বিরুদ্ধে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার থেকে ইন্টার্ন চিকিৎসকদের নামে কমিশন আদায়, নারী সহকর্মীদের সাথে অশালীন আচরণ, সিনিয়রদের সাথে অশোভন আচারণ এবং অধীনস্থ ইন্টার্ন চিকিৎসকদের ভাতা আটকে রাখার অভিযোগ করেন পরিচালকের কাছে।

এ ঘটনায় হাসপাতালের পরিচালক ২২ অক্টোবর ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে পরবর্তী ৫ কার্যদিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017