বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল

হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি কপিল দেব। ২৩ অক্টোবর, শুক্রবার সকালে হার্ট অ্যাটাক করেন তিনি। দিল্লির একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। এরই মধ্যে তাকে এনজিওপ্লাস্ট থেরাপি দেয়া হয়েছে।

তবে কপিলের পরিবার এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেনি। ভারতীয় সংবাদমাধ্যম ইকোনমিক টাইমস’র সাংবাদিক টিনা থাকার’র এক টুইট বার্তায় এই তথ্য জানান।

ওই টুইটে টিনা থাকার জানান, ভারতের কিংবদন্তি ক্রিকেটার কপিল দেব হার্ট অ্যাটাক করেছেন। দিল্লির একটি হাসপাতালে তার এনজিওপ্লাস্ট করানো হয়েছে। এছাড়াও তার দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

এদিকে ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হার্শা ভোগলে এক টুইট লিখেছেন, বড় মনের মানুষ ও সাহসী কপিল দেবে দ্রুত আরোগ্য লাভের জন্য শুভকামনা। তার আরো অনেক কিছু করা বাকি আছে।

প্রসঙ্গত, ১৯৭৮ সালে পাকিস্তানের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় অলরাউন্ডারের নাম কপিল দেবের। এরপর প্রায় ১৬ বছরের ক্যারিয়ারে খেলেছেন ১৩৪ টেস্ট ও ২২৫টি ওয়ানডে ম্যাচ। তার নেতৃত্বেই ১৯৮৩ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ জিতেছিল ভারত।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017