বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
বাংলাদেশ বনাম পাকিস্তান লুডু টুর্নামেন্টের বিজয়ী হলেন যারা

বাংলাদেশ বনাম পাকিস্তান লুডু টুর্নামেন্টের বিজয়ী হলেন যারা

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস, ডিএফজি-তে আয়োজিত হয় বাংলাদেশ বনাম পাকিস্তান লুডু টুর্নামেন্ট। দারাজের টেন টেন (১০.১০) ক্যাম্পেইন উপলক্ষ্যে গত ৭ থেকে ৯ অক্টোবর হয়ে যাওয়া এই লুডু টুর্নামেন্টে বাংলাদেশ ও পাকিস্তানের মোট ১ লাখ প্রতিযোগীকে পিছনে ফেলে সেরা ৩০-এ জায়গা করে নেন বাংলাদেশের ২১ জন খেলোয়াড়।

এর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন সিলেট মেডিকেল কলেজের শিক্ষার্থী খুরশিদ জয়, যিনি জিতে নিয়েছেন ১,০০,০০০ টাকার দারাজ ভাউচার, দ্বিতীয় স্থান অধিকারী শওকত ওসমান জিতে নেন ১০ হাজার টাকার দারাজ ভাউচার, এছাড়াও আরো ১৯ জন জিতে নেন ৩ হাজার টাকার সমমূল্যের ভাউচার। দারাজ বাংলাদেশের হেড অফিসে বুধবার প্রথম বিজয়ীর হাতে ভাউচারটি তুলে দেন প্রতিষ্ঠানটির হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন।

‘লুডু লাখপতি’র প্রথম বিজয়ী খুরশিদ বলেন – “আমি কখনো চিন্তাও করিনি যে এই টুর্নামেন্টের উইনার হব। ১০.১০ ক্যাম্পেইনের সময় যখন ম্যাচে রেজিস্ট্রেশন করার নোটিফিকেশন আসলো তখন ভাবলাম করেই ফেলি। তারপর একটা একটা করে ম্যাচ খেলতে খেলতে ফাইনাল রাউন্ডে চলে গেলাম আর উইনার হলাম। আমি জোর গলায় বলতে চাই যে দারাজ আসলেই একটি বিশ্বস্ত কোম্পানি”।

এছাড়াও দারাজের সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের আর.জে কম্পিটিশনের বিজয়ীদের হাতেও তুলে দেওয়া হয় পুরষ্কার। এর মধ্যে প্রথম হয়েছেন ক্যাপিটাল এফ এম – এর আর.জে রাশেদ, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সিক্স ফোন ও দ্বিতীয় হয়েছেন স্পাইস এফ এম – এর আর.জে আনিজা, যিনি পেয়েছেন একটি রিয়েলমি সি ১১ ফোন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017