শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
মেয়র সাদিকের নাম ভাঙ্গিয়ে শেবাচিমে সজল তরিকুলের সন্ত্রাসী তান্ডব।

মেয়র সাদিকের নাম ভাঙ্গিয়ে শেবাচিমে সজল তরিকুলের সন্ত্রাসী তান্ডব।

বিশেষ প্রতিনিধি/// বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৪৬ ব্যাচের শিক্ষানবিশ চিকিৎসক সজল পান্ডে ও তরিকুল ইসলাম বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম ব্যাবহার করে হাসপাতালে দীর্ঘদিন ধরে নানান ধরনের অপকর্ম ও চিকিৎসক কর্মচারীদের উপর হামলা করে আসছেন।

তত্রসূত্রে আরো জানা যায় যে, সজল পান্ডে ও তরিকুলের নেতৃত্ব এর পূর্বেও একাধিক হামলার শিকার হয়েছেন মেডিকেলের কর্মচারীরা। চলতি বছরের ০২ জুলাই মেডিকেল কলেজ হাসপাতালের নুরুল ইসলাম ও দিদারুল নামের দুই ওয়ার্ড বয় কে হোস্টেলের টর্চার সেলে নিয়ে বেধড়ক প্রহর করে। এবং কাউকে না বলার জন্য হত্যা ও গুম করার ভয় দেখায় সজল পান্ডে।

এছাড়াও সজল পান্ডের নেতৃত্ব মেডিকেলের হোস্টেলে চলছে সিট বানিজ্য, বিশাল অংকের মাধ্যমে হোস্টেলের সিট পেতে হয়। হোস্টেল ক্যান্টিন থেকে সজল পান্ডে চাঁদা দিবি করে বলে অভিযোগ।

এছাড়াও তার নামে নানান অপকর্মের সত্যতা পাওয়া যায়, পরিচয় প্রকাশ না করার শর্তে এক নার্স বলেন, সজল পান্ডে তাকে অনৈতিক প্রস্তাব দেন, এবং ওই নার্স রাজি না হওয়ায় তাকে দেখে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ পাওয়া যায় ।

সম্প্রতি সময়ে সজল পান্ডে ও তরিকুল ইসলাম শের-ই-বাংলা মেডিকেল কলেজের মেডিসিন ইউইনিট-৪ এর সহকারি রেজিষ্টার ডাক্তার মাসুদ খানকে রোগী রাউন্ড থেকে ডেকে এনে তারই অফিস কক্ষে দরজা বন্ধ করে ১০/১২ মিলে হত্যার উদ্দেশ্য বেধরক প্রহর করে এবং এক পর্যায়ে ডাক্তার মাসুদ খানের আত্মচিৎকারে অন্যান্য ডাক্তার ও রোগীর স্বজনরা এলে সজল পান্ডে সহ হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়।

এসময়ে ডাঃ মাসুদ খানের চিৎকার এর শব্দ শুনে পাশে থাকা ডাঃমাহাফুজ খান এগিয়ে আসলে তাকেও লাঞ্চিত করতে দ্বিধাবোধ করেন নি সজল পান্ডে সহ তার দলবল।

এ ব্যাপারে সজল পান্ডের কাছে জানতে চাওয়া হলে তিনি দৈনিক সত্য সংবাদ’কে জানান, তার উপর কোন হামলা করা হয় নি, এসব মিথ্যা ও বানোয়াট।

সজল পান্ডে’কে যেকোন ধরনের প্রশ্ন করা হলেই বলে, আমি সাদিক ভাইর রাজনীতি করি, সাদিক ভাইর সাথেই থাকি,তার সাথে আমার ভাল সম্পর্ক । এমন কথা উপর ভিত্তি করে সজল পান্ডে মেডিকেল ছাত্রলীগের কোনো পোষ্টে আছে কি না জানতে চাওয়া হলে দৈনিক সত্য সংবাদ’কে জানান, কেউ পোষ্ট নিয়ে জন্মায় না, কর্মকাণ্ড দ্বারা পোষ্ট নিতে হয়, এর প্রেক্ষিতে জানতে চাওয়া হয়, ছাত্রলীগের পোস্ট পাওয়ার জন্যই কি ডাঃ মাসুদ খানের উপর হামলা ও শারীরিক নির্যাতন করা হয়? এসময় নিশ্চুপ থাকতে দেখা যায় সজল পান্ডে কে।

তবে এবার প্রশ্ন উঠে এসেছে, মেডিকেলে ছাত্রলীগের নামধারী ও বিসিসি সুযোগ্য মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম বিক্রি করে এভাবেই একের পর এক অপকর্ম ও অন্যায় অত্যাচার করে আসছেন এই সজল পান্ডে।

হাসপাতালের ডাক্তার ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের একই প্রশ্ন, সজল পান্ডে’র এতো ক্ষমতার উৎস কি? যার ক্ষমতার দাপটে হাসপাতালে ডাক্তার,নার্স, কর্মচারীরা নিরাপদ না বলে তাদের দাবি ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017