রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নগরীর ২৮ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মনোয়নপত্র জমা দেন কাউন্সিলর প্রার্থী হুমায়ুন কবির। বরিশালে ২৮ নং ওয়ার্ড উপনির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে হুমায়ন কবির। বরিশালের ঘটনাকে ভুল বোঝাবুঝি বললেন স্থানীয় সরকারমন্ত্রী বরিশালে ইউএনও-ওসির বিরুদ্ধে মামলা দায়ের বিসিসি’র কর্মকর্তা-কর্মচারীদের মানবন্ধন। বরিশাল নগরের বিভিন্ন স্থানে আবর্জনার স্তুপ। সেই ভয়াল শনিবারে যা ঘটেছিল বরিশালে ইউএনওর বাসভবনে হামলা,নগর আ’লীগের যুগ্ম সম্পাদকসহ আটক ১৩। বরিশালে জমকালো আয়োজনে অনলাইন শপ Twins Butterfly এর বর্ষপুর্তি উদযাপন। বরিশালে জমকালো আয়োজনে অনলাইন শপ Twins Butterfly এর বর্ষপুতি উদযাপন। প্রকাশিত সংবাদের প্রতিবাদ। বরিশালে লকডাউনের দ্বিতীয় দিনে ১১ জনকে জরিমানা সাংবাদিক অপূর্ব অপুর পাশে পুলিশ, সাংবাদিক, সুধী সমাজ এমপি হিসেবে শপথ নিলেন নুর উদ্দিন চৌধুরী নয়ন করোনায় আরও ১০৪ জনের মৃত্যু, সর্বোচ্চ ৮৩৬৪ রোগী শনাক্তের রেকর্ড মগবাজারে বিস্ফোরণে নিহত বেড়ে ৬ খুলনায় আরও ১৭ মৃত্যু, শনাক্তের হার ৪৯.৫৭ লকডাউন বাস্তবায়নে প্রস্তুত ৬১ লাখ আনসার : মহাপরিচালক বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির।
কলেজ হোস্টেলে গণধর্ষণ, অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর কক্ষ থেকে অস্ত্র উদ্ধার

কলেজ হোস্টেলে গণধর্ষণ, অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর কক্ষ থেকে অস্ত্র উদ্ধার

অনলাইন ডেস্ক///  সিলেটের এমসি কলেজ হোস্টেলে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় জড়িত ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানের কক্ষ থেকে একটি আগ্নেয়াস্ত্রসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে নগরীর শাহপরাণ থানা পুলিশ এমসি কলেজের নতুন ছাত্রাবাসে অভিযান চালিয়ে সেখান থেকে একটি আগ্নেয়াস্ত্র, চারটি লম্বা দা, একটি ছুরি ও দুটি জিআই পাইপ উদ্ধার করে। ঘটনার পরপরই পুলিশের একাধিক দল গৃহবধূকে গণধর্ষণে অভিযুক্তদের ধরতে অভিযানে নেমেছে। তবে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা পর্যন্তও এ ঘটনায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের খবর সাধারণ শিক্ষার্থীসহ সচেতন নাগরিকদের মধ্যে তীব্র অসন্তোস সৃষ্টি করেছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বুকে স্ট্যাটাস দিয়ে জঘন্য এ ঘটনার তীব্র নিন্দা ও ধর্ষকদের অবিলম্বে গ্রেপ্তার দাবি জানিয়েছেন।

কলেজ ক্যাম্পাস সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতিতে কলেজ ও ছাত্রাবাস বন্ধ থাকলেও সাইফুর অবৈধভাবে ছাত্রাবাসে অবস্থান করছিলেন। সহযোগীদের নিয়ে কলেজ ক্যাম্পাস, টিলাগড় ও বালুচর এলাকায় ছিনতাই, অপহরণ ও মাদক ব্যবসা চালিয়ে আসাসহ রাতে বন্ধ ছাত্রাবাসে নিয়মিত জুয়া ও মাদকের আসর বসাতেন।

শাহপরাণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী সাংবাদিকদের জানান, গণধর্ষনের ঘটনার পর রাতেই এমসি কলেজ ছাত্রাবাসে অভিযান চালায় পুলিশ। এ সময় সাইফুর রহমানের রুম থেকে আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ও ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়- এর আগে শুক্রবার সন্ধ্যায় এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসেন দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার এক দম্পতি। এ সময় স্বামীসহ ওই গৃহবধূকে সাইফুর ও তার সহযোগী ছাত্রলীগ কর্মীরা পার্শ্ববর্তী ছাত্রাবাসে তুলে নিয়ে যান। পরে স্বামীকে আটকে রেখে ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন ছাত্রলীগ কর্মী রবিউল, তারেক, রনি, সাইফুর, মাহফুজ এবং অর্জুন। খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে স্বামীসহ ওই গৃহবধূকে উদ্ধার করে। পরে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017