রবিবার, ২০ Jun ২০২১, ১১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে রবি ম্যানেজার পরিচয়ে ২০ হাজার টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র। ভাইয়ের অপরিপুর্ন কাজ পুরন করতে ২৮ নং ওয়ার্ডে আলোচনায় হুমায়ন কবির। আজ ফাইজাতুল আয়শা আভার শুভ জন্মদিন। ওয়াল্ড ভিশন বাংলাদেশ বরিশাল শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালিত। বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল মারা গেছেন কলেজছাত্রীর মৃত্যু: মামলা তুলে নিতে অর্থের প্রস্তাবসহ হুমকি। বরিশালে ঘূর্ণিঝড় ‘ইয়াস’র তান্ডব শুরু বরিশালের হিজলায় বিনা নোটিশে পোল্টি মুরগীর খামারের লাইন কর্তনে ৩শো মুরগির প্রাণহানি। ফের ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি হামলা আজ তরুণ সাংবাদিক আল আমিন গাজীর শুভ জন্মদিন। যুদ্ধবিরতির পর ফিলিস্তিনিদের ‘বিজয়োল্লাস’ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল বিভাগীয় অনলাইন প্রকাশক ও সম্পাদক পরিষদের মানববন্ধন সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের বিবৃতি। ফিলিস্তানে সেনাবাহিনী পাঠাতে প্রস্তুত মালয়েশিয়া রোজিনাকে হেনস্তা, গ্রেপ্তার ও মন্ত্রণালয়ের ব্যাপারে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে শাহবাগ থানায় সাংবাদিকদের অবস্থান কিশোরকে বেঁধে নির্যাতন, দেওয়া হয় বৈদ্যুতির শক বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তার, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ
“চেয়্যারম্যান” পদ হারাতে পারেন লিটন মোল্লা!

“চেয়্যারম্যান” পদ হারাতে পারেন লিটন মোল্লা!

অনলাইন ডেস্ক: বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালে চাঁদাবাজীর ঘটনায় আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন মোল্লা লিটনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে প্রশাসন।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

তিনি জানান, কোনো জনপ্রতিনিধি যদি অপরাধ করে কারাগারে থাকেন ও তার নৈতিক স্খলন ঘটে এবং দুর্নীতি করে থাকলে তার বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা এমনকি বরখাস্ত করার বিধান রয়েছে। কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিষয়টি আমি পত্র পত্রিকার মাধ্যমে জেনেছি। উপজেলা প্রশাসন থেকে এখন পর্যন্ত সুপারিশ পত্র পাঠায়নি। ওই কাগজ পেলেই আমরা স্থানীয় সরকার মন্ত্রনালয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য চিঠি পাঠাবো।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনিবুর রহমান জানান, কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমরা জেলা প্রশাসনের কাছে সুপারিশ পাঠাবো।

এদিকে চাঁদা দাবী করে গোল্ডেন লাইন পরিবহন কাউন্টারের ম্যানেজার শহিদুল ইসলামকে মারধর ও অর্থ ছিনতাইয়ের মামলায় লিটনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় আদালত। এছাড়াও তার বিরুদ্ধে বাস টার্মিনালে বিএমএফ কাউন্টারে চাঁদাবাজীর ঘটনায় আরো একটি মামলা রয়েছে। যে ঘটনায় তার শ্যালকও আটক রয়েছে। কামাল হোসেন মোল্লা লিটন বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়াও সে বরিশাল টেম্পু মালিক শ্রমিক ইউনিয়নের সভাপতি। কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদেও অঘোষিত নিয়ন্ত্রক লিটন মোল্লা। তার বিরুদ্ধে পরিবহন কাউন্টারগুলো থেকে ব্যাপক চাঁদাবাজীর অভিযোগ পাওয়া গেছে কাউন্টার ম্যানেজারদের কাছ থেকে।

তিনি বাস টার্মিনালের নিয়ন্ত্রন নেয়ার পর প্রায় ১০ কোটি টাকা চাঁদাবাজী করেছেন বলে জানিয়েছে টার্মিনালের বিশ্বস্ত সূত্রগুলো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2017